মোহন বাগান দিবসে অভিনব ভাবনা মোহন বাগান ফ্যান্স ক্লাব পূর্ব পশ্চিম মেদিনীপুরের - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

মোহন বাগান দিবসে অভিনব ভাবনা মোহন বাগান ফ্যান্স ক্লাব পূর্ব পশ্চিম মেদিনীপুরের

Share This


২৯শে জুলাই মোহন বাগান দিবস,১৯১১ সালের এই পুণ্যদিনেই খালি পায়ে স্বাধীনতা সংগ্রামের লড়াই করে ফুটবল মাঠে দোর্দণ্ডপ্রতাপ ব্রিটিশ ক্লাব ইষ্ট ইয়র্কসায়ারকে হারিয়ে প্রথমবারের জন্য আইএফএ শিল্ড জয়লাভ করেছিল মোহন বাগান এবং ২০১৭ অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের সময় ফিফা ১৯ঃ১১ র সময় বিশ্বকাপের টিকিট বিক্রির সুচনা করে মোহন বাগানের সেই অমর একাদশের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে মোহন বাগানের কৌলীন্য আরও বাড়িয়ে দিয়েছে।



সেই থেকে মোহন বাগানিরা ২৯শে জুলাইকে মোহন বাগান দিবস হিসেবে পালন করে আসছে এবং সারা পৃথিবীতে ছড়িয়ে ছিটিয়ে থাকা মোহন বাগানিরা বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে আবেগের এই ২৯শে জুলাইকে স্বাগত করে।



এই বছর মোহন  বাগান ফ্যান্স ক্লাব পূর্ব পশ্চিম মেদিনীপুর মোহন বাগান দিবসের দিন এক অভিনব একদিনের ফুটবল প্রতিযোগিতার আয়োজন করতে চলেছে।দুই মেদিনীপুরের বিভিন্ন স্কুলকে নিয়ে আট দলিয়ো এই ফুটবল প্রতিযোগিতাকে ঘিরে দুই মেদিনীপুরে এখন সাজো সাজো রব।



২৯শে জুলাই ২০১৮, বালিচক ভজহরি বিদ্যালয় - পশ্চিম মেদিনীপুর বিদ্যালয়ের মাঠে খেলা শুরু হবে সকাল ৮ ঘটিকা থেকে। টুর্নামেন্টের অন্যতম উদ্যোক্তা স্যানডির মাধ্যমে আমরা জানতে পেরেছি নিম্ন লিখিত বিদ্যালয়গুলি এই টুর্নামেন্টে অংশগ্রহন করবে।



1. Midnapur Football Academy

2. Nachipur Adibashi High School

3. Kharagpur South Side High School

4. Kharagpur Atulmoni High School

5. Dasagram S S High School

6. Basantapur Jhareshswar Bani bhaban

7. Chandkuri

8. Badalpur





আমরা মোহন বাগানির তরফ থেকে মোহন বাগান ফ্যান্স ক্লাব পূর্ব পশ্চিম মেদিনীপুরের এই প্রয়াস কে সবুজ মেরুন শুভেচ্ছা।

No comments:

Post a Comment

Pages