Breaking News

নেইমার প্যারিসেই থাকছে: খালেফি । বর্তমান





প্যারিস, ১৩ মে: লিগ চ্যাম্পিয়ন হওয়ার ট্রফি পাওয়ার দিনে হারের স্বাদ চাখতে হল প্যারি সাঁ জাঁ’কে। শনিবার ঘরের মাঠে রেনের কাছে তারা বশ মানল ২-০ গোলে। পার্ক দ্য প্রিন্সেসে ৪১টি ম্যাচ অপরাজিত ছিল উনেই এমেরির দল। ঘরের মাঠে এই ম্যাচেই শেষ খেললেন অভিজ্ঞ মিডিও থিয়াগো মোত্তা। 



এদিকে, আগামী মরশুমে ২০০ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফি দিয়ে নেইমারকে পাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এই দড়ি টানাটানিতে প্রবলভাবে রয়েছে রিয়াল মাদ্রিদও। তবে পিএসজি’র সিইও নাসির-আল-খালেফি সাফ জানিয়ে দিয়েছেন, ‘নেইমারের সঙ্গে আমাদের চুক্তি রয়েছে। তাই আগামী মরশুমে ও পিএসজি’র জার্সি গায়েই খেলবে। কে বলল যে নেইমার ক্লাব ছাড়বে? আদৌ কি কেউ এরকম কথা বলেছে? স্প্যানিশ সংবাদমাধ্যম চাইছে, ও স্পেনের ক্লাবে খেলুক। তাই প্যারিস থেকে নেইমারের প্রস্থান সম্পর্কে বিভিন্ন গল্প ফাঁদছে।’ আসন্ন মরশুমের জন্য নতুন কোচের নাম শীঘ্রই ঘোষণা করা হবে বলে জানান পিএসজি মালিক।

ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments