Breaking News

নাইটদের বিরুদ্ধে কী রেকর্ড স্পর্শ করলেন পৃথ্বী?‌ জেনে নিন | আজকাল


আজকাল ওয়েবডেস্ক:‌ ভারতীয় দলের রিজার্ভ বেঞ্চ যে বাকি দলগুলির থেকে শক্তিশালী তা আরও একবার প্রমাণ হয়ে গেল। নাইটদের বিরুদ্ধে ৪৪ বলে ৬২ রানের দুরন্ত ইনিংস খেলে গেছেন অনূর্ধ্ব ১৯ অধিনায়ক পৃথ্বী শ। তাঁর নেতৃত্বেই চলতি বছরে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিতেছে ভারত। বয়স মাত্র ১৮ বছর ১৬৯ দিন। 


আইপিএলের রেকর্ড বইয়ে এবার নাম লিখিয়ে ফেললেন পৃথ্বী। যুগ্মভাবে সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে আইপিএলে অর্ধশতরান করলেন তিনি। পৃথ্বীর ইনিংস সাজানো ছিল ৭টি চার ও ২টি ছয় দিয়ে। আইপিএলে জীবনের প্রথম অর্ধশতরান করে স্বভাবতই খুশি পৃথ্বী। তাঁর আগে আইপিএলে ২০১৩ সালে রাজস্থান রয়্যালসের সঞ্জু স্যামসনও ১৮ বছর ১৬৯ দিনেই অর্ধশতরান করেছিলেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বাঙ্গালোরের বিরুদ্ধে সঞ্জু করেছিলেন ৪১ বলে ৬৩। শ্রীবৎস গোস্বামী আইপিএলে অর্ধশতরান করেছিলেন ১৯ বছর ১ দিন বয়সে। এই তালিকায় দ্বিতীয় স্থানে আছেন পৃথ্বীর দিল্লি দলের সতীর্থ রিষভ পন্থ। ২০১৭ সালে পন্থ আইপিএলে অর্ধশতরান করেছিলেন ১৮ বছর ২১২ দিনে। 
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments