‘‌গম্ভীরই নিজেকে দল থেকে সরিয়ে নিয়েছে’‌, কে বললেন এমন কথা জানুন | আজকাল - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

‘‌গম্ভীরই নিজেকে দল থেকে সরিয়ে নিয়েছে’‌, কে বললেন এমন কথা জানুন | আজকাল

Share This

আজকাল ওয়েবডেস্ক:‌ তিনি ছন্দে ছিলেন না। অধিনায়ক হিসেবে কোনও অবদানই রাখতে পারেননি। ২০০৮ থেকে আইপিএল খেলছেন গৌতম গম্ভীর। ১৫৪ ম্যাচে করেছেন ৪২১৭ রান। কিন্তু এবছর একদমই ছন্দে নেই। ৬ ম্যাচে করেছেন মাত্র ৮৫। তাঁর অধিনায়কত্বে দিল্লি ৬ ম্যাচের মধ্যে জিতেছে মাত্র ১টিতে। 


ব্যর্থতার দায় নিয়ে অধিনায়কত্ব থেকে সরে গেছেন গম্ভীর। দায়িত্ব তুলে দিয়েছেন শ্রেয়স আইয়ারের হাতে। এমনকি এবারের আইপিএলে একটি টাকাও নেবেন না গম্ভীর। তাঁকে ২.‌৮০ কোটি টাকায় কিনেছিল দিল্লি। 


নতুন দায়িত্ব পেয়েই ব্যাট হাতে ঝড় তুলেছেন শ্রেয়স। দিল্লিও ফিরেছে জয়ের সরণীতে। তাঁর মধ্যেও কেউ কেউ প্রশ্ন তুলেছেন। গম্ভীরের দল থেকে বাদ পড়া নিয়ে। তাহলে কি দায়িত্ব পেয়েই গম্ভীরকে দল থেকে ছেঁটে ফেললেন শ্রেয়স। এই প্রশ্নের উত্তর দিয়েছেন স্বয়ং দিল্লি অধিনায়ক। শ্রেয়স বলে গেলেন, ‘‌আমি এখানে কোনও সিদ্ধান্তই নিইনি। বাদ দেওয়ার সিদ্ধান্তও আমার নয়। গম্ভীরই দল থেকে নিজেকে সরিয়ে নিয়েছে। সাহসী সিদ্ধান্ত। কারণ আগের ম্যাচগুলোতেও গম্ভীরই দলনায়ক ছিল।’‌ এরপরই শ্রেয়সের সংযোজন, ‘‌গম্ভীরের প্রতি শ্রদ্ধা বেড়ে গেল। একজন অধিনায়ক। যে ভাল খেলতে পারছে না। নিজেকে দল থেকে সরিয়ে নিল।’‌ 

No comments:

Post a Comment

Pages