রঞ্জিত বাজাজকে দশ লক্ষ জরিমানা ও এক বছরের নির্বাসন । বর্তমান - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

রঞ্জিত বাজাজকে দশ লক্ষ জরিমানা ও এক বছরের নির্বাসন । বর্তমান

Share This




নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগ চ্যাম্পিয়ন মিনার্ভা পাঞ্জাব এফসি’র মালিক রঞ্জিত বাজাজকে দশ লক্ষ টাকা জরিমানা ও একবছরের জন্য সাসপেন্ড করা হল। এআইএফএফের শৃঙ্খলারক্ষাকারী কমিটি এদিন আলোচনায় বসে এই সিদ্ধান্ত নিয়েছে। রঞ্জিত বাজাজের বিরুদ্ধে মূল অভিযোগ, তিনি ম্যাচ কমিশনারকে হুমকি ও বর্ণবৈষম্যমূলক অভিযোগ করেছেন। 



এই নিয়ে এক বছরের মধ্যে তিনি চতুর্থবার এই ধরনের মন্তব্য করেছেন বলে জানিয়েছে ফেডারেশনের শৃঙ্খলারক্ষাকারী কমিটি। ঘটনাটি ঘটেছে গত ১২ মে শিলংয়ে অনূর্ধ্ব ১৮ ইউথ লিগে। সেদিন মিনার্ভা ও আইজল এফসি’র ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। সেই ম্যাচে নর্থ-ইস্টের রেফারি মাথোকে বর্ণবৈষম্যমূলক মন্তব্য করেন রঞ্জিত বাজাজ। 



এক বছরের নির্বাসনের সময়কালে বাজাজ এআইএফএফের আওতায় থাকা যে কোনও ফুটবল সম্পর্কিত কাজে অংশ নিতে পারবেন না। এমনকী মাঠেও তিনি থাকতে পারবেন না। জরিমানার দশ লক্ষ টাকা বাজাজকে আগামী দশদিনের মধ্যে দিতে হবে। মিনার্ভা ও আইজল ম্যাচের ম্যাচ কমিশনার বিশ্বজিৎ মিত্রের এই রিপোর্টের ভিত্তিতে ফেডারেশনের শৃঙ্খলারক্ষাকারী কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে। কমিটির শীর্ষে থাকা ঊষানাথ ব্যানার্জি এই শাস্তির বিধান জানিয়েছেন।

No comments:

Post a Comment

Pages