Breaking News

এবি-র ছক্কায় অবাক বিরাট | আনন্দবাজার পত্রিকা




এবি ডি ভিলিয়ার্স যখন ব্যাটে ঝড় তোলেন তখন একাধিক শটই চমকে দেওয়ার মত থাকে। কিন্তু তা দেশে যে বিরাট কোহালিও চমকে যাবেন তা কে জানত? এমনটাই হল দিল্লির বিরুদ্ধে খেলতে নেমে। শনিবার ফিরোজ শাহ কোটলাও দেখল এবি-র সেই চোখ ধাঁধানো শট। দারুণ ব্য়াট করলেন বিরাট কোহালিও এই দু’য়ের ব্যাটেই বেঙ্গালুরুর নক-আউটের আসা জিইয়ে থাকল। দু’জনে মিলে তৃতীয় উইকেটের পার্টনারশিপে ১১৮ রান যোগ করলেন।

কোহালি প্যাভেলিয়নে ফিরে যাওয়ার পর একা হাতে বেঙ্গালুরুর ইনিংস সামলানের এবি। আর তখনই রিজার্ভ বেঞ্চে বসে সেই ছক্কা দেখলেন অবাক কোহালি। দিল্লির বিরুদ্ধে বেঙ্গালুরু ব্য়াটিংয়ের ১৯তম ওভার চলছিল। ট্রেন্ট বোল্টের একটা নিচু হয়ে আসা ফুলটস বলকে যে ভাবে উইকেট ছেড়ে বেরিয়ে এসে গ্য়ালারিতে পাঠালেন ডিভিলিয়ার্স, তা দেখে বেশ কিছুক্ষণ হা করে থাকলেন কোহালি।

স্কোয়ার লেগ বাউন্ডারির উপর দিয়ে বল সরাসরি পৌঁছে গেল সমর্থকদের হাতে। আরসিবির জন্য এই পাঁচ উইকেটে জয়টা খুবই জরুরি ছিল। এই মুহূর্তে বিরাটরা ১১ ম্য়াচে আট পয়েন্টে রয়েছে। এখনও পর্যন্ত শুধু হায়দরাবাদই যোগ্যতা অর্জন করেছে প্লে অফের।

ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments