Breaking News

কোচের ভূমিকায় ঋদ্ধিমান সাহা | বর্তমান



নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অবসরের পর অনেক ক্রিকেটারই কোচিংকে পেশা হিসাবে বেছে নেন। কেউ কেউ আবার অ্যাকাডেমিও খুলে বসেন। তবে কেরিয়ারের মধ্যগগণে থেকে ভারতীয় দলের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা পি সেন মেমোরিয়াল কোচিং সেন্টার নামে অ্যাকাডেমির সঙ্গে যুক্ত হয়ে বড় চমক দিলেন। 

কালীঘাট ক্লাবে দীর্ঘদিন ধরেই চলছে এই অ্যাকাডেমি। ঋদ্ধিমান সাহাকে সামনে পি সেন মেমোরিয়াল নতুনরূপে পথা চলা শুরু করবে ২ জুন । ৬-২৩ বছর বয়সী ছেলে-মেয়েরা এই অ্যাকাডেমিতে ভর্তি হতে পারবেন। ১২ জনের বেশি প্রশিক্ষক থাকবে বলেও জানা গিয়েছে। বিদেশ থেকেও কোচ আনার পরিকল্পনা রয়েছে বলেও উদ্যোক্তারা জানিয়েছেন। ভর্তি ফি রাখা হচ্ছে অনুমানিক পাঁচ হাজার টাকা। মাসে মাসে খরচ হাজার টাকা। ঋদ্ধি নিজেই ফেসবুকে এই খবর পোস্ট করেছেন। বাংলা থেকে আরও ঋদ্ধিমান সাহা তুলে আনার যে প্রয়াস পাপালি নিয়েছেন, তাকে সাধুবাদ জানিয়েছে ক্রিকেট মহল।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments