মরণ-বাঁচন ম্যাচে আজ মুখোমুখি মুম্বই-রাজস্থান | বর্তমান - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

মরণ-বাঁচন ম্যাচে আজ মুখোমুখি মুম্বই-রাজস্থান | বর্তমান

Share This



মুম্বই, ১২ মে: আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালস। ১১টি করে ম্যাচ খেলে দুই দলই পেয়েছে ১০ পয়েন্ট। এই ম্যাচে যারা জিতবে তারা প্লে-অফের দৌড়ে কিছুটা হলেও এগিয়ে যাবে। গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে হারানোর পর মনোবল তুঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের। সেই সঙ্গে ঘরের মাঠে বিপুল দর্শক সমর্থন পাবেন রহিত শর্মারা। 



দারুণ ফর্মে আছেন মুম্বইয়ের দুই ওপেনার এভিন লুইস ও সূর্যকুমার যাদব। তবে কেকেআরের বিরুদ্ধে মুম্বইয়ের জয়ের নায়ক ছিলেন ইশান কিষাণ। অনবদ্য ব্যাটিং করেছিলেন ঝাড়খণ্ড রনজি দলের ১৯ বছরের এই ক্রিকেটারটি। যদিও রহিত শর্মার ব্যাটে ধারাবাহিকতার বড় অভাব। এটা ঠিক, রহিত রান পেলে মুম্বইয়ের জেতার সম্ভাবনা অনেক বেড়ে যায়।



এই ম্যাচে হয়তো জেপি ডুমিনির জায়গায় ফের কিয়েরন পোলার্ডকে ফেরানো হতে পারে। মিডল অর্ডারে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়াও ঝোড়ো ব্যাটিং করতে পারেন।



মুম্বইয়ের বোলিংয়ে পেস ও স্পিনের দারুণ ভারসাম্য রয়েছে। পেস বোলিংয়ে আছেন যশপ্রীত বুমরাহ, মিচেল ম্যাকলেনাঘান। স্পিনে ক্রুনাল পান্ডিয়ার সঙ্গী হবেন মায়াঙ্ক মারকান্ডে। তৃতীয় পেসারের কাজটি সফলভাবে করে দিচ্ছেন হার্দিক। রাজস্থান রয়্যালসের ব্যাটিং অনেক বেশি ব্যক্তিকেন্দ্রিক। দলগত সংহতির বড় অভাব রয়েছে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৯৫ রানের অপরাজিত ইনিংস খেলে রাজস্থানকে জিতিয়েছিলেন জশ বাটলার। এই ম্যাচেও তাঁর ওপর বিশেষ নজর থাকবে। অধিনায়ক অজিঙ্কা রাহানে ব্যাটিং অর্ডার নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছেন। তিন নম্বরে নামছেন রাহানে। এই ম্যাচে ওপেনও করতে পারেন। তবে বেন স্টোকস রান পেলে মুম্বইয়ের বোলারদের কপালে দুঃখ রয়েছে। সঞ্জু স্যামসনের ব্যাটে রানের খরা দেখা দিয়েছে। ফলে মিডল অর্ডার কিছুটা দুর্বল হয়েছে।



রাজস্থানের বোলিংয়ে আছেন কৃষ্ণাপ্পা গৌতম, অঙ্কিত শর্মা, জোফ্রা আর্চার, বেন স্টোকস, জয়দেব উনাদকাট এবং 
ইশ সোধি।

No comments:

Post a Comment

Pages