সুনীলরা পাবেন লাখ টাকার আইফোন–টেন মোবাইল | সৌমিত্র কুমার রায় - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

সুনীলরা পাবেন লাখ টাকার আইফোন–টেন মোবাইল | সৌমিত্র কুমার রায়

Share This

ভুবনেশ্বরে সুপার কাপ চ্যাম্পিয়ন হওয়ার পর ড্রেসিংরুমে ফিরে টিম ম্যানেজমেন্টের কাছে আবদারটা করেছিলেন বেঙ্গালুরু এফ সি–র ফুটবলাররা। কোনও টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হলে ইনসেনটিভের কথা তো ফুটবলারদের চুক্তিপত্রেই থাকে বেঙ্গালুরুর। তবে, শুধু  ইনসেনটিভই নয়, সুপার কাপ জেতার জন্য আইফোন–টেনের আবদার ছিল অ্যালবার্ট রোকার ছেলেদের। শুধু বিএফসি নয়, আইএসএলের সব ফ্র্যাঞ্চাইজির চুক্তিপত্রেই থাকে ইনসেনটিভের উল্লেখ। সুপার কাপ জেতার জন্য ফুটবলারদের আইফোন–টেনের আবদার মঞ্জুর করে দিয়েছে বেঙ্গালুরু টিম ম্যানেজমেন্ট। খুব শিগগিরই সব ফুটবলার টিমের কাছ থেকে উপহার হিসেবে পাবেন আইফোন–টেন। 



চ্যাম্পিয়ন হওয়ার দিন ভুবনেশ্বরে হাজির ছিলেন টিমের কর্তা মান্দার তামানে। তঁার কাছেই আবদার করেছিলেন ফুটবলাররা। তিনি বেঙ্গালুরুতে ফিরে অন্য কর্তাদের সঙ্গে আলোচনা করে ফুটবলারদের আবদার মঞ্জুর হয়েছে। তবে ঠিক হয়েছে, সুপার কাপ জেতার পুরস্কার এখনই নয়, মরশুমের শেষ ম্যাচ হয়ে যাওয়ার পরই তা ফুটবলারদের হাতে তুলে দেওয়া হবে। বেঙ্গালুুরুর মরশুমের শেষ ম্যাচ রয়েছে ১৬ মে, এএফসি কাপে ঢাকা আবাহনীর বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ। সেই ম্যাচ খেলে ফেরার পরই বেঙ্গালুরুতে একটি ছোটখাটো ‘গেট টুগেদার’ অনুষ্ঠান হওয়ার কথা। সেই অনুষ্ঠানেই ইনসেনটিভ ও লাখ টাকার আই ফোনের ঘোষণা করা হবে টিম ম্যানেজমেন্টের তরফে।



এদিেক, বেঙ্গালুরু এফ সি–র পথে মোহনবাগানের প্রাক্তনী কিন লুইস। বাগানে খেলার সময় বেশ নজর কেড়েছিলেন এই মিডফিল্ডারটি। মোহনবাগান থেকে লোনে আইএসএল প্রথমে খেলেন দিল্লি ডায়নামোসের হয়ে। গত বছর মোহনবাগান ছেড়ে সই করেন এফ সি পুনে সিটিতে। পুনেতে সময়টা একদমই ভাল যায়নি লুইসের। চোট সমস্যা থেকে কোচের সঙ্গে ঝামেলায় জর্জরিত হয়ে মাঝ–মরশুমে দলবদল করতেও চেয়েছিলেন। কিন্তু, পুনে তঁাকে ছাড়েনি। 



বেঙ্গালুরুর র‌্যাডারে কিন লুইস অনেক দিন ধরেই ছিলেন। কোচ অ্যাশলে ওয়েস্টউডের জমানায় ট্রায়ালে ডাকলেও শেষমেশ কলকাতায় চলে আসেন। সেই সময় উইঙ্গার পজিশনে পর্যাপ্ত ফুটবলার ছিল বিএফসি টিমে। কলকাতায় এসে বাগানে সই করেছিলেন। কিন লুইস বলছেন, ‘বেঙ্গালুরু সঙ্গে কথা হয়েছে। চূড়ান্ত হয়নি। তবে বেঙ্গালুরুতে খেলা ভারতের সব ফুটবলারের স্বপ্ন থাকে। যদি চূড়ান্ত হয়, আমারও স্বপ্ন পূরণ হবে।’ এদিকে, গত আইএসএলে এটিকে–তে খেলা স্ট্রাইকার রবীন সিং এফ সি পুনে সিটির পথে। এটিকে–র কাছ থেকে রবীন প্রায় ৬৫ লাখের মতো চেয়েছিলেন। কলকাতার কর্তারা অত টাকা দিয়ে রবীনকে রাখতে রাজি হননি।‌‌

সৌজন্যে - আজকাল

No comments:

Post a Comment

Pages