‘‌কিং গেল, কিংস ইলেভেনেই ভাল আছে’‌ | আজকাল - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

‘‌কিং গেল, কিংস ইলেভেনেই ভাল আছে’‌ | আজকাল

Share This


আজকাল ওয়েবডেস্ক:‌ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ভরসা দেখায়নি। আস্থা রেখেছিল প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাব। তাদের ভরসার প্রতি সুবিচার করেছেন ক্রিস্টোফার হেনরি গেল। ৪ ম্যাচে ২৫২ রান করে গেল প্রমাণ করে দিয়েছেন, ব্যাট হাতে তিনি কতটা ভয়ঙ্কর হতে পারেন। শুধু ব্যাটে নয়, আগ্রাসী সুর শোনা গিয়েছে গেইলের গলাতেও।

ক্যারিবিয়ান তারকা বলেছেন, ‘‌কারও কাছে আমার কিছু প্রমাণ করার নেই। আমি নিজের তাগিদেই রান করার চেষ্টা করি। আমার ব্যাটই আমার হয়ে কথা বলে।’‌ তবে প্রথম দফার নিলামে সরাসরি সুযোগ না পাওয়া নিয়ে বেঙ্গালুরুর বিরুদ্ধে কোনও মন্তব্য করতে চাননি গেইল। তবে বলেছেন, ‘‌ক্রিকেটের বাইরেও আমার জীবন আছে। আমার কাছে সেই জীবনটাই বেশি গুরুত্বপূর্ণ। তাই ক্রিকেটজীবনের কোনও ঘটনাই আমার ওপরে খুব বড় প্রভাব ফেলতে পারে না। তবে নিজের পারফরমেন্স নিয়ে আমি খুশি। যে দলের হয়েই খেলি না কেন, আমি সবসময় নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। বন্ধ দরজার পিছনে কী হচ্ছে, সেটা আমার জানা নেই। জানতেও চাই না।’

তবে কিংস ইলেভেন পাঞ্জাবে খেলতে পেরে যে রীতিমতো উচ্ছ্বসিত, সেটাও জানান গেল। তিনি বলেছেন, ‘‌হয়তো এই দলে খেলাটাই আমার ভবিতব্য ছিল।’‌ নিজেকে ‘‌কিং’‌ (‌রাজা)‌ বলে উল্লেখ করে গেলের রসিকতা, ‘‌কিং গেল কিংস ইলেভেন পাঞ্জাবেই ভাল আছে।’‌

No comments:

Post a Comment

Pages