প্রিমিয়র লিগে জিতল ইউনাইটেড-লিভারপুল, হার চেলসির । আনন্দবাজার পত্রিকা - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

প্রিমিয়র লিগে জিতল ইউনাইটেড-লিভারপুল, হার চেলসির । আনন্দবাজার পত্রিকা

Share This

প্রিমিয়র লিগে শনিবারের রাতটা কারও ছিল আনন্দের কারও হতাশার। অনেক সমস্যা কাটিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ে ফেরাটা যেমন ছিল উচ্ছ্বাসের। ঠিক তেমনই চেলসির হার ছিল হতাশার।
চেলসিকে ০-২ গোলে হারিয়ে দিল ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচ শুরুর সাত মিনিটের মধ্যেই গোল করে ইউনাইটেডকে এগিয়ে দিয়েছিলেন মার্কাস র‌্যাশফোর্ড। হেরেরার পাস থেকে ডেভিড লুইকে কাটিয়ে মার্কাসের মাপা ফিনিশে শুরুতেই এগিয়ে গিয়ে আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়ে নিয়েছিল রেড ডেভিলসরা।
প্রথমার্ধ ১-০ গোলে এগিয়ে থেকে শেষ করার পর দ্বিতীয়ার্ধের শুরুতে আবারও এগিয়ে যান পোগবা, ফেলানিরা। প্রথম গোলের পিছনে ভূমিকা রেখে গিয়েছিলেন হেরেরা। দ্বিতীয় গোলটি লেখা হল তাঁরই নামে। এ বার ঠিক হল উল্টোটাই। হেরেরার গোলের ফ্রিকিকটি নিয়েছিলেন র‌্যাশফোর্ডই। তার পর শেষ কাজটি করে যান হেরেরা। এখানেই শেষ হয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড বনাম চেলসির ম্যাচ। এই হার চেলসির চ্যাম্পিয়ন হওয়ার রাস্তায় একটা বড় ধাক্কা।
অন্যম্যাচে ওয়েস্ট ব্রমউইচকে হারিয়ে দিল লিভারপুল। ১-০ গোলে জয়ের ম্যাচে গোলটি করলেন রবার্তো ফিমিনো। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে রবার্তোর পা থেকে আসা গোলেই লেখা হয়ে গিয়েছিল ম্যাচের ভাগ্য। দ্বিতীয়ার্ধে আরও কয়েকটি হাফ চান্স তৈরি করলেও আর গোল এল না। ৩৩ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে  তিন নম্বরে থাকল লিভারপুল। হেরে গেলেও শীর্ষ স্থান বজায় রাখল চেলসি। ৩২ ম্যাচে চেলসির পয়েন্ট ৭৫। দ্বিতীয় স্থানে রয়েছে ৩২ ম্যাচ খেলে ৭১ পয়েন্ট নিয়ে টটেনহ্যাম হটস্পার। ৩১ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড রয়েছে পাঁচ নম্বরে। ঠিক তার সামনে ৩২ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে রয়েছে ম্যানচেস্টার সিটি।

No comments:

Post a Comment

Pages