Breaking News

হাফ-সেঞ্চুরি হাতছাড়া পৃথ্বীর । বর্তমান




নয়াদিল্লি, ২ মে: একাদশ আইপিএলে বুধবার ঘরের মাঠ ফিরোজ শাহ কোটলায় রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয়েছিল দিল্লি ডেয়ারডেভিলস। দুই দলই প্লে-অফে ওঠার দৌড়ে অনেকটাই পিছিয়ে। সাত ম্যাচ খেলে রাজস্থান ছ’পয়েন্ট ও দিল্লি ডেয়ারডেভিলস আট ম্যাচ খেলে মাত্র চার পয়েন্ট পেয়েছে। তাই এই ম্যাচ জিততে মরিয়া ছিল দুই দলই। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের বেশ কিছুটা সময় পরে ম্যাচ শুরু হয়। ওভার সংখ্যা কমে দাঁড়ায় ১৮। 

টসে জিতে প্রথমে ফিল্ডিং নেয় রাজস্থান। দিল্লির হয়ে ওপেন করতে নেমেছিলেন পৃথ্বী সাউ ও কলিন মুনরো। কিন্তু কোনও রান না করেই মাঠ ছাড়েন মুনরো। তবে পৃথ্বী সাউ ২৫ বলে ঝোড়ো ৪৭ রান করে নজর কাড়েন। অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলেরঅধিনায়ক পৃথ্বী আইপিএলে দারুণ পারফর্ম করছেন। শেষ পাওয়া খবরে দিল্লি ডেয়ারডেভিলস ৯ ওভারে ২ উইকেট হারিয়ে ৮৮ রান তুলেছে। অধিনায়ক শ্রেয়াস আয়ার ২৮ ও ঋষভ পন্থ ১০ রানে অপরাজিত ছিলেন।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments