Breaking News

দুই প্রধানে দুই স্টার প্লেয়ার | ডার্বি জ্বরে ফুটছে বাংলা - একটি প্রতিবেদন



শীতে জবুথবু বাঙ্গালিকে উষ্ণ আলিঙ্গনে মুড়িয়ে আগামী ২১শে জানুয়ারী যুবভারতী ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত হতে চলেছে আইলিগ ডার্বির দ্বিতীয় হাই ভোল্টেজ ম্যাচ, আগের ডার্বি জিতে নিয়ে গঙ্গাপাড়ের দল প্রাথমিক বাজি জিতে নিলেও গঙ্গার জল অনেকটা বয়ে গেছে, সঞ্জয় সেনের পদত্যাগ পর্ব, হেড স্যার রুপে শঙ্করলাল চক্রবর্তীর পুনরুত্থানের পরেও মোহন বাগান পিছতে পিছতে আজ আই লিগের ষষ্ঠ স্থানে দাঁড়িয়ে।

ওদিকে পদ্মাপাড়ের দলেরও যে খুব সুবিধাজনক অবস্থা তা কিন্তু নয়, চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের কাছে ডার্বি হারার পরেও খালিদ জামিলের বাঙ্গাল ব্রিগেড পর পর ম্যাচ জিতে আইলিগের এক নম্বর পজিশনে চলে গেছিল, কিন্তু খালিদের অতিরিক্ত রক্ষণাত্মক মনোভাবের ফলে ১৪ বছরের সুপ্ত ইস্টবেঙ্গল মিনার্ভার কাছে শীর্ষস্থান হারিয়েছে। বর্তমানে পাঞ্জাবের দলটির থেকে এক ম্যাচ বেশি খেলে ১৯ পয়েন্টে রয়েছে লাল-হলুদ ব্রিগেড। ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ইস্টবেঙ্গলের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে নেরোকা।

সবুজ মেরুন শিবিরে সমর্থকরা বিক্ষোভে ফেটে পরেছিল আর লাল হলুদ শিবির না ফুঁসে উঠলেও পুঞ্জীভূত মেঘতো জমা হচ্ছেই। সুতরাং তরিঘরি মোহনবাগানে বলি ক্রোমা। অন্যদিকে ইস্টবেঙ্গলে চার্লস। বদলে দুই দলে এলেন পরিচিত দুই বক্স স্টার স্ট্রাইকার। বাগানে লেবানিজ আক্রাম মোঘরাভি (বয়স-৩২) এবং ইস্টবেঙ্গলে ডুডু ওমাঘবেমি (বয়স-৩২)। অতীতে স্ত্রাইকিং ফোর্সে আগুন ঝরান এই দুই স্ট্রাইকারকে বাজি ধরেই সরগরম দুই প্রধান। ডুডু এবং আক্রামকে স্পোর্টস গ্যালারীর পক্ষ থেকে আসন্ন ডার্বিতে অনেক শুভেচ্ছা। আপনারা ভালো খেলুন এবং সমর্থকদের মুখে হাসি ফোটান এই কামনাই করি।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments