ইস্টবেঙ্গলের অধিনায়ক অর্ণব, মোহনবাগানে সনি? | আজকাল - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

ইস্টবেঙ্গলের অধিনায়ক অর্ণব, মোহনবাগানে সনি? | আজকাল

Share This

প্রতি বছরের মতোই এবারও বছরের প্রথম দিন বেশ ঘটা করেই ময়দানের দুই প্রধান তাঁবুতে বারপুজো হল। মোহনবাগানে অবশ্য বাড়তি তেমন কিছু ছিল না। কারণ, দল রয়েছে লুধিয়ানায়। শনিবার আই লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ। তাই নতুন বছরের প্রথম দিন বাগান তাঁবুর নজর লুধিয়ানায়।
না, মোহনবাগান নতুন বছরের নয়া মরশুমের অধিনায়কের নাম ঘোষণা করেনি এদিন। তার ব্যাখ্যাও রয়েছে মোহনবাগানের পক্ষ থেকে। এখন সব নজর আই লিগে। গুরুত্বপূর্ণ জায়গায় দল দাঁড়িয়ে। তাই এখনই বাগান অধিনায়কের নাম ঘোষণা করা হল না। তবে, কোচ হিসেবে সঞ্জয় সেনই যে থাকছেন তা বলার অপেক্ষা রাখে না। সেটা সচিব অঞ্জন মিত্র জানিয়েও দিয়েছেন। মোহনবাগান সূত্র থেকে জানা গেছে, আগামী মরশুমে যদি সনি নর্ডি মোহনবাগানে খেলেন তাহলে সনিই হবেন আগামী মরশুমে মোহনবাগানের অধিনায়ক। এদিন বার পুজোয় অংশ নেন সহসচিব সৃঞ্জয় বসু। ছিলেন অর্থ সচিব দেবাশিস দত্ত। ফুটবলারদের মধ্যে ছিলেন প্রণয় হালদার, শিলটন পাল এবং শুভাশিস বসু।
নয়া মরশুমে ইস্টবেঙ্গলকে নেতৃত্ব দেবেন অর্ণব মণ্ডল। শনিবার বছরের প্রথম দিন ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে সরকারিভাবে ঘোষণা করা হল। এদিন বারপুজোয় বসেন অর্ণব, মেহতাব এবং ডিকা। শুক্রবার সমর্থকদের ঝামেলার রেশ অবশ্য শনিবার ছিল না। ছিল না কোনও অশান্তি। ছিল আই লিগ আবার তাঁবুতে ফিরিয়ে নিয়ে আসার তীব্র আকুতি। নয়া অধিনায়ক অর্ণবের কাছে সমর্থকদের আবদার ছিল। অর্ণব জানান, ‘জানি কী কাজ করতে হবে। তবে, আমি একা কিছু করব না। গোটা দলকে নিয়ে পরের মরশুমে চেষ্টা করব আই লিগটা ক্লাবে নিয়ে আসার। সেই অঙ্গীকার করছি।’
মোহবাগান–ইস্টবেঙ্গলের মতো ময়দানে ভবানীপুরেও বারপুজো হয়। হাজির ছিলেন টুটু বসু। তিনি দুই কিংবদন্তি সুব্রত ভট্টাচার্য এবং মনোরঞ্জন ভট্টাচার্যের সঙ্গে দীর্ঘক্ষণ ভবানীপুর তাঁবুতে আড্ডা দেন। উঠে আসে মনা–বাবলুর ফুটবল জীবনের কথা। সব মিলিয়ে এক অন্য পরিবেশ তৈরি হয়েছিল। বারপুজো হল সাদার্ন সমিতি ও ইউনাইটেড স্পোর্টসেও।

No comments:

Post a Comment

Pages