Breaking News

বক্সিং ডে টেস্টে নেই স্টার্ক, ফিরছেন বার্ড | আনন্দবাজার পত্রিকা

মিচেল স্টার্ক। ছবি: এএফপি।



এমনিতেই পাঁচ ম্যাচের ঐতিহ্যশালী অ্যাশেজে ৩-০ ব্যবধানে এগিয়ে সিরিজ পকেটে পুরে নিয়েছে অস্ট্রেলিয়া। তবে, সিরিজ জিতলেও চতুর্থ টেস্টে নামার আগে বড় ধাক্কা খেল অস্ট্রেলিয়া শিবির।

গোড়ালির চোটের কারণে বক্সিং ডে টেস্টে অস্ট্রেলিয়া পাবে না চলতি অ্যাশেজের সব চেয়ে ধারাবাহিক বোলার মিচেল স্টার্ককে। চলতি সিরিজে মিচেলের ঝুলিতে রয়েছে ১৯টি উইকেট।

ছিটকে গিয়ে স্টার্ক বলেন, “ম্যাচ মিস করা কখনওই ভাল বিষয় নয়। তবে ১০০ শতাংশ ফিট না হয়ে মাঠে নামাটা স্বার্থপরের মতো কাজ হবে। আমরা সিরিজ জিতে গিয়েছি, এ বার সতর্ক হয়ে খেলতে হবে।”

তবে, দলের সেরা অস্ত্রোকে হারিয়েও বিশেষ চিন্তিত নয় অস্ট্রেলিয়া শিবির। স্টার্কের পরিবর্তে চতুর্থ টেস্টের আগে অস্ট্রেলিয়া দলে ফেরান হয়েছে জ্যাকসন বার্ডকে।

২০১৭-এ নিজের প্রথম টেস্ট খেলতে নামার আগে বার্ড বলেন, “অস্ট্রেলিয়ার হয়ে মাঠে নামতে আমি প্রস্তুত। বক্সিং ডে-তে অ্যাশেজ খেলার অনুভূতিটাই অন্য রকম।”

ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments