Breaking News

সামনে হিম শীতল মৃত্যু | ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন এডু



একেই বলে সাক্ষাত মৃত্যুর মুখোমুখি, তাও কিনা দেশের মাটিতে? ঠিক এই রকমই হল প্রাক্তন মোহন বাগান ও ইস্ট বেঙ্গল খেলোয়াড় এডুয়ারদো  ফেরেইরা অথবা এডুর সাথে। শুক্রবার রাতে সশস্ত্র চার দুষ্কৃতী এডুর মাথায় বন্দুক ঠেকিয়ে দুটো মোবাইল ফোন, গাড়ি এবং টাকা পয়সা হাতিয়ে নেয়। ঘটনাটির সময়ে এডুর সঙ্গে ছিল দু’ হাজার ইউরো। সেই সময়ে গাড়িতে এডুর সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী এবং ভাই। 

দুষ্কৃতীদের হাতে এডু আক্রান্ত এই খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই শঙ্কিত হয়ে পড়েন লাল-হলুদের ফিজিক্যাল ট্রেনার গার্সিয়া। ইস্টবেঙ্গল ছেড়ে যাওয়া ডুডু ওমাগবেমিও খবর শুনে জানতে চান কীভাবে হল এমন ঘটনা।

মঙ্গলবার  এডুর সঙ্গে জনপ্রিয় ওয়েব পোর্টাল এবেলা.ইন যোগাযোগ করলে এডু বলেন, ‘‘এখন আমি ভাল আছি। শুক্রবার রাতে ঘটনাটা ঘটে। সেই ঘটনা আমাকে তাড়িয়ে নিয়ে বেড়াচ্ছে।’’ পুলিশের কাছে নালিশ জানিয়েছেন এডু। 
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments