ঘরের মাঠে শেষ ম্যাচ ওয়েঙ্গারের - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

ঘরের মাঠে শেষ ম্যাচ ওয়েঙ্গারের

Share This


ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালের বাকি রয়েছে এখনও তিনটি ম্যাচ। কিন্তু ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে রবিবারই শেষ ম্যাচ খেলতে নামছে আর্সেন ওয়েঙ্গারের দল। প্রতিপক্ষ বার্নলি।  নিজেদের ক্লাবের মাঠে এটাই ওয়েঙ্গারের বিদায়ী ম্যাচ। যা জিতে স্মরণীয় করে রাখতে চান অ্যারন র‌্যামসে, মেসুত ওজিলরা। জানা গিয়েছে, ম্যাচের আগে আর্সেনালে ২২ বছর ম্যানেজারের দায়িত্ব পালন করা এই ফরাসি ফুটবল ব্যক্তিত্বকে ‘গার্ড অব অনার’ দিয়ে সম্মানিত করবেন দু’দলের ফুটবলাররাই। 

এ ছাড়াও ম্যাচের পরে ওয়েঙ্গারের অধীনে ১০০ ম্যাচ খেলা প্রাক্তন আর্সেনাল ফুটবলারদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে। যদিও ইউরোপা লিগ থেকে ছিটকে যাওয়ায় এই মুহূর্তে মন ভাল নেই ওয়েঙ্গারের। কারণ, তিনি চেয়েছিলেন আর্সেনাল থেকে বিদায়ের আগে দলকে ইউরোপা লিগ দিয়ে যেতে। ৩৫ ম্যাচের পরে ৫৭ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে ইপিএলে ষষ্ঠ স্থানে রয়েছে আর্সেনাল।

অন্য দিকে শুক্রবার ব্রাইটনের কাছে ০-১ হেরে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ৩৬ ম্যাচের পরে ৭৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই থাকল ম্যান ইউ। ম্যাচ শেষে ফুটবলারদের এক হাত নিয়ে ম্যান ইউ ম্যানেজার মোরিনহো বলেন, ‘‘আমি খুব হতাশ। জানি না এই হতাশা আমার দলের ফুটবলারদের রয়েছে কিনা।’’

No comments:

Post a Comment

Pages