Breaking News

আজ সানারইজার্সকে হারাতে পারলেই প্লে-অফে ধোনিরা | বর্তমান


পুনে, ১২ মে: বাকি তিনটি ম্যাচের মধ্যে একটিতে জিততে পারলেই হয়তো প্লে-অফে জায়গা নিশ্চিত করে ফেলবে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। রবিবার ঘরের মাঠ পুনেতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নামছে সিএসকে। ১১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে প্লে-অফে আগেই জায়গা করে নিয়েছে সানরাইজার্স। তাই এই ম্যাচে তারা দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার পথে হাঁটতে পারে। এই ম্যাচ জিতেই প্লে-অফের দরজা খুলে ফেলতে চায় সিএসকে। ১১ ম্যাচে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। গত ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হারের পর চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কিছুটা বিরক্ত। ১৭৬ রান তুলেও ম্যাচ জিততে না পারার জন্য বোলারদের দায়ী করেছেন মাহি। যা সচরাচর দেখা যায় না। 



সানরাইজার্সের ব্যাটিং খুবই শক্তিশালী। অধিনায়ক কেন উইলিয়ামসন দারুণ ফর্মে আছেন। ১১ ম্যাচে করেছেন ৪৯৩ রান। তার মধ্যে রয়েছে ছ’টি হাফ-সেঞ্চুরি। ফর্মে আছেন শিখর ধাওয়ানও (২৯০ রান)। গত ম্যাচে তিনি একটুর জন্য অপরাজিত সেঞ্চুরি পাননি। ইউসুফ পাঠান, মণীশ পাণ্ডের মতো ব্যাটসম্যানরা মিডল অর্ডারে বড় ভরসা। সাকিব-আল-হাসানের অলরাউন্ড পারফরম্যান্স সানরাইজার্সকে অনেক কঠিন ম্যাচ জিততে সাহায্য করেছে। হায়দরাবাদের বোলিংও বেশ শক্তিশালী। পেসারদের মধ্যে ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কল, সন্দীপ শর্মা আছেন। স্পিনে রশিদ খান ও সাকিব।



চেন্নাই সুপার কিংসের ব্যাটিং লাইন-আপ বেশ ভালো। ওপেনার হিসাবে একাদশ আইপিএলে দারুণ পারফর্ম করছেন শেন ওয়াটসন। অম্বাতি রায়াডু অসাধারণ কয়েকটি ইনিংস খেলেছেন। তবে ফাফ ডু’প্লেসিকে এই ম্যাচে খেলানো হতে পারে। সুরেশ রায়না বড় রান পেয়েছিলেন গত ম্যাচে। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও দারুণ ছন্দে আছেন। ঝোড়ো ব্যাটিংয়ে দলকে জেতাতে তাঁর জুড়ি মেলা ভার। ডোয়েন ব্র্যাভোর অলরাউন্ড পারফরম্যান্স চেন্নাইয়ে আরও শক্তি জোগাচ্ছে।



চেন্নাইয়ের বোলিংয়ে বড় চমক নেই। তবে পেসার শার্দুল ঠাকুর ফর্মে আছেন। ভালো বল করছেন ওয়াটসন ও ব্র্যাভো। স্পিনারদের মধ্যে হরভজন সিং, রবীন্দ্র জাদেজার খেলার সম্ভাবান বেশি। এদিকে, রাজস্থানের বিরুদ্ধে হারের পর চেন্নাই সুপার কিংসের হেড কোচ স্টিভন ফ্লেমিং বলেন, ‘জশ বাটলার ৬০ বলে ৯৫ রানের দুরন্ত ইনিংস খেলার ফলেই আমরা ম্যাচটা হেরেছি। ওকে আউট করার জন্য আমরা অনেক কৌশল নিয়েছিলাম। কিন্তু কেউ সফল হয়নি। আমরা চেয়েছিলাম, বেন স্টোকস ও বাটলারকে দ্রুত আউট করার। কিন্তু পরিকল্পনা পুরোপুরি সফল হয়নি। স্টোকসকে দ্রুত আউট করতে পারলেও বাটলার আমাদের বোলারদের যাবতীয় প্রয়াসে জল ঢেলে দিয়েছে।’

ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments