চেন্নাইয়ের ব্রেকটা ধোনির জন্য ভাল । সুনীল গাভাসকার - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

চেন্নাইয়ের ব্রেকটা ধোনির জন্য ভাল । সুনীল গাভাসকার

Share This


শুক্রবার ১১ মে, ২০১৮ - কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে অসাধারণ জিতে রাজস্থান রয়্যালস আবার প্রতিযোগিতায় ফিরে এল। এর ঠিক দু’‌দিন আগে পাঞ্জাবের কাছেই হারতে হয়েছিল রাজস্থানকে। ফলে রাজস্থান যে একটু নার্ভাস ছিল, সেটা স্বাভাবিক। কিন্তু পাঞ্জাবের লোকেশ রাহুলের ওরকম দুর্ধর্ষ ব্যাটিং সত্ত্বেও রাজস্থান শেষ পর্যন্ত স্নায়ুর যুদ্ধে জিতল। ওদের সামনে এবার আরেকটি বড় বাধা চেন্নাই সুপার কিংস। পাঞ্জাবের বিরুদ্ধে যে তাগিদ নিয়ে রাজস্থান খেলেছিল, সেটাই যদি আবার দেখাতে পারে, তাহলে আরও একটা অঘটন ঘটিয়ে ফেলতে পারে।



ওদের ব্যাটিংয়ে সেই ঝাঁজ নেই। ভাল ফিনিশারও নেই। সেই কারণেই এবারের আইপিএলে ওরা বড় রান করতে পারছে না। গত বছর বেন স্টোকস যে ছাপ রেখেছিল, এবার সেটা পারছে না। তার কারণও আছে। দীর্ঘদিন ও ক্রিকেটের বাইরে ছিল। মাসখানেক আগে আবার মাঠে ফিরেছে। এখনও ওকে বিপক্ষ দল ভয় পায়। কারণ ও জাত প্লেয়ার। এরা যে কোনও সময় ফর্মে ফিরতে পারে। ওপেনিংয়ে জস বাটলার রোজ ঝড় তুলছে। কিন্তু উল্টোদিক থেকে সেই সাপোর্টটা পাচ্ছে না। বোলার হিসেবে জোফ্রা আর্চার প্রমাণ করছে ওর প্রতিভা কোন জায়গায়। কিন্তু ব্যাটসম্যান হিসেবে এখনও পর্যন্ত হতাশ করেছে।



চেন্নাই সুপার কিংস একটা ব্রেক পেয়েছিল। এটা মহেন্দ্র সিং ধোনির জন্য ভাল হয়েছে। ওর পিঠে একটা চোট রয়েছে। তবে তাতে ওর খেলায় বাধা পড়বে না। একের পর এক দুর্দান্ত ফিনিশিং করছে ও। ওকে নিয়ে যারা সন্দেহ প্রকাশ করেছিল, তাদের চুপ করিয়ে দিয়েছে। ফর্মের বিচারে হয়তো একপেশে ম্যাচ হবে, চেন্নাই সহজেই জিতবে। কিন্তু এটা টি২০। মুম্বইয়ের মতো রাজস্থানও হয়তো ছন্দ ফিরে পাবে।‌

সৌজন্যে - আজকাল

No comments:

Post a Comment

Pages