ফাইনালে রিয়েল, হ্যাটট্রিকের হাতছানি রোনাল্ডোদের সামনে | আজকাল - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

ফাইনালে রিয়েল, হ্যাটট্রিকের হাতছানি রোনাল্ডোদের সামনে | আজকাল

Share This


আজকাল ওয়েবডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়েল মাদ্রিদ। ঘরের মাঠে দ্বিতীয় পর্বে বায়ার্ন মিউনিখের সঙ্গে ম্যাচের ফল থাকল ২–২। আলিয়াঞ্জ এরিনায় সেমিফাইনালের প্রথম পর্বে রিয়েল জিতেছিল ২–১ ব্যবধানে। দুই পর্ব মিলিয়ে রিয়েল জিতল ৪–৩ ব্যবধানে। 



মঙ্গলবার রাতে সান্তিয়াগো বার্নাবুতে জোসুয়া কিমিচের গোলে শুরুতে এগিয়ে গিয়েছিল বায়ার্নই। সের্জিও র‌্যমোসের ভুলের সুযোগে এগিয়ে যায় বায়ার্ন। যদিও ১১ মিনিটেই সমতা ফেরান রিয়েলের করিম বেনজেমা। দ্বিতীয়ার্ধের শুরুতেই আবার বেনজেমার গোলে এগিয়ে যায় রিয়েল। বায়ার্ন ডিফেন্ডারের ভুল ব্যাক পাসে বল পেয়ে যান বেনজেমা। তিনি গোল করতে ভুল করেননি। ৬৩ মিনিটে বায়ার্ন ম্যাচে সমতা ফেরায় জেমস রডরিগেজের গোলে। এরপর রিয়েলের উপর প্রচুর চাপ সৃষ্টি করেছিল বায়ার্ন। কিন্তু গোলমুখ আর খুলতে পারেনি। 



এই নিয়ে টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠল রিয়েল মাদ্রিদ। ২৬ মে কিয়েভে জিতলে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের হ্যাটট্রিক করবে রিয়েল। বুধ রাতে দ্বিতীয় সেমিফাইনালে রোমা খেলবে লিভারপুলের বিরুদ্ধে। জয়ী দল মুখোমুখি হবে রিয়েলের। এদিকে গোল না পেলেও চ্যাম্পিয়ন্স লিগে সর্বাধিক ১৫২ ম্যাচ খেলার রেকর্ড গড়লেন রোনাল্ডো। তিনি পিছনে ফেললেন বার্সিলোনার জাভিকে। 

No comments:

Post a Comment

Pages