১৫০ ম্যাচে অধিনায়কত্ব ধোনির | আজকাল - Sports Gallery

Sports Gallery

খেলাধুলার সব খবর, একসাথে হাতের মুঠোয়

১৫০ ম্যাচে অধিনায়কত্ব ধোনির | আজকাল

Share This

সংবাদ সংস্থা: মহেন্দ্র সিং ধোনির মুকুটে আরও একটি পালক। আইপিএলে ১৫০টি ম্যাচে অধিনায়কত্ব করে ফেললেন তিনি। আইপিএলে এই নজির আর কোনও অধিনায়কের নেই। শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে নেতৃত্ব দেওয়ার সঙ্গে সঙ্গেই এই রেকর্ড করলেন ধোনি।


টস জিতে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত চেন্নাই সুপার কিংস ১৬ ওভারে ২ উইকেটে ১৩১ রান তুলেছে। অম্বাতি রাইডু এবং সুরেশ রায়না চেন্নাইকে টানেন। পঞ্চম ওভারে শেন ওয়াটসন প্রথম আউট হন। তিনি ১১ বলে ১২ রান করেন। এরপর দ্বিতীয় উইকেটে ৭১ রান যোগ করেন রাইডু ও রায়না।



রাইডু ৩৫ বলে ৪৬ রান করেন। তাঁর ইনিংসে ২টি চার ও ৪টি ছয় রয়েছে। রায়না ৩২ বলে ৪৩ রান করে উইকেটে রয়েছেন। তিনি ৪টি চার, ২টি ছয় মারেন। রাইডুকে ফেরান ক্রুনাল পান্ডিয়া। ওয়াটসনের উইকেটটিও ক্রুনাল পান্ডিয়ার। রাইডু আউট হওয়ার পর নামেন ধোনি। তিনি ১৮ বলে ২৫ রান করে উইকেটে রয়েছেন। তাঁর ইনিংসে ৩টি চার, ১টি ছয় রয়েছে।
চেন্নাই এই মুহূর্তে আইপিএলের পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে। ৬টি ম্যাচ খেলে ৫টিতে জিতে ধোনিদের পয়েন্ট ১০। অন্যদিকে মুম্বই রয়েছে সবার নীচে। তারাও ৬টি ম্যাচ খেলেছে। কিন্তু জিতেছে মাত্র ১টি। রোহিতদের পয়েন্ট ২।

একদিকে ধোনি। অন্যদিকে মারমুখী রায়না। ছবি:‌ এএফপি

No comments:

Post a Comment

Pages