Breaking News

অধিনায়কত্ব ছাড়ার পর বাদই দিয়ে দেওয়া হল গম্ভীরকে | আনন্দবাজার পত্রিকা


নেতৃত্ব ছাড়ার পরে তিনি এ বার দল থেকেও বাদ পড়লেন। শুক্রবার ফিরোজ শাহ কোটলায় কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ঘরের মাঠে গৌতম গম্ভীরকে নামাল না দিল্লি ডেয়ারডেভিলস। গম্ভীরকে ছাড়াই প্রথম এগারো বেছে নিলেন নতুন অধিনায়ক শ্রেয়স আইয়ার, কোচ রিকি পন্টিংরা।

লিগ তালিকায় সবার নীচে থাকা দিল্লি ডেয়ারডেভিলসের সামনে এখন কঠিন রাস্তা। বাকি আটটির মধ্যে অন্তত সাতটি ম্যাচে না জিততে পারলে তাদের প্লে-অফে যাওয়ার সম্ভাবনা নেই। নেতৃত্বে আসার পরে প্রথম ম্যাচে নেমে এ দিন টস হারেন সবচেয়ে কম বয়সের আইপিএল অধিনায়কদের তালিকায় চার নম্বরে থাকা শ্রেয়স আইয়ার। তিনি টসের পরে বলেন, ‘‘যথেষ্ট চাপ নিয়ে খেলতে নামছি আমরা। সাতটা ম্যাচ জিততেই হবে এখন। কঠিন, কিন্তু অসম্ভব নয়।’’ আইপিএলে টানা ১২২টি ম্যাচ খেলার পরে গম্ভীর শুক্রবারই প্রথম মাঠের বাইরে থাকলেন। বেঙ্গালুরুতে ২০১০-এর ২৫ মার্চের পরে এই প্রথম তাঁকে আইপিএলের কোনও ম্যাচে খেলতে দেখা গেল না। মাঠে না নামলেও ডাগ আউটে সামনের সারিতেই বসে থাকতে দেখা যায় তাঁকে। শ্রেয়স যখন খুব মারছেন, তখন হাততালি দিয়ে তাঁকে অভিনন্দনও জানাচ্ছিলেন তিনি।

তবে তাঁর বাদ পড়া নিয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। গম্ভীর-ভক্তরা তাঁকে বাদ দেওয়ার সিদ্ধান্তে বেশ ক্ষুব্ধ। তাঁরা দিল্লি বয়কটের ডাকও দেন।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments