Breaking News

রোহিতের সেঞ্চুরির ভবিষ্যদ্বাণী করে খোঁচা খেলেন কইফ | আনন্দবাজার পত্রিকা




ক্রিকেটকে বিদায় জানিয়েছেন অনেক দিন হয়ে গেল। যখন ভারতীয় দলে খেলেছেন বেশ সুনামের সঙ্গেই খেলেছেন—তিনি মহম্মদ কইফ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঐতিহাসিক ন্যাটওয়েস্ট ট্রফি জয়ী দলে অন্যতম সদস্য ছিলেন তিনি। কিন্তু এ বার কি ক্রিকেট ছেড়ে জ্যতিষ শাস্ত্রে মন দিলেন কইফ?

শুক্রবার কইফের একটি টুইটের দিকে নজর দিলে অন্তত সেই কথাই মনে হবে।
শ্রীলঙ্কার বিরুদ্ধে রোহিতের দুর্দান্ত শতরান করার দিন একটি স্ক্রিনশট দিয়ে টুইট করেন কইফ। বন্ধুকে পাঠানো ম্যাসেজের স্ক্রিনশটটিতে কইফ লেখেন, “শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে শতরান করবেন রোহিত।”

নিজের দেওয়া স্ক্রিনশটটির নীচে কইফ লেখেন, “ম্যাচের চতুর্থ ওভারে এটি আমার এক বন্ধুকে আমি বলেছিলাম। আজকের জন্য নিজেকে নস্ত্রাদামুস মনে হচ্ছে। দারুণ ইনিংস রোহিত শর্মা।”

 কইফের এই টুইটের পরেই তাঁকে টিপ্পনি কেটে একের পর এক টুইট করতে থাকেন ক্রিকেটপ্রেমীরা। গুজরাত ভোট থেকে টুজি স্ক্যাম সব বিষয় নিয়েই তাঁরা খোঁচা দিতে থাকেন কইফকে।

এক জন লেখেন, “গুজরাতের ভোটের ফল কী হবে, সেটা আগে কেন জানাননি।”


আরেক জন কইফের থেকে টুজি স্ক্যাম নিয়ে জানতে চেয়ে লেখেন, “কইফ বাবাজি আপনি কী বলতে পারেন টুজি স্ক্যাম কে করেছিলেন?”

আরেক জন তো আগামী দিনে ভারতের প্রধানমন্ত্রী কে হবে সেই নিয়েই প্রশ্ন করে বসেন কইফকে। তিনি লেখেন, “দয়া করে বলুন ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী কে হতে চলেছেন?”



ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments