Breaking News

সিএবি লিগের শেষ চারে মুখোমুখি মোহন বাগান-ইস্ট বেঙ্গল । বর্তমান


নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সিএবি প্রথম ডিভিসন লিগের সেমি-ফাইনালে আজ নামছে মোহন বাগান-ইস্ট বেঙ্গল। এই ম্যাচে খেলতে পারেন মোহন বাগানের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। তিনি ক্লান্ত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের পর আইপিএলের একটানা ম্যাচ খেলতে হয়েছে তাঁকে। তবে দল চাইলে তিনি মাঠে নামবেন বলে ঋদ্ধি জানিয়ে দিয়েছেন।
দারুণ ছন্দে আছেন ঋদ্ধি। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫৫ বলে ৯৩ রানের ঝোড়ো ইনিংস ঋদ্ধিকে সীমিত ওভারের ক্রিকেটে আরও বেশি আত্মবিশ্বাসী করে তুলেছে। দশম আইপিএলে ১৪ ম্যাচে তাঁর সংগ্রহ ২৩৪ রান। কাগজে-কলমে ইস্ট বেঙ্গলের থেকে কিছুটা হলেও এগিয়ে মোহন বাগান। শুভময় দাস, জয়জিৎ বসু, সুদীপ চ্যাটার্জি, দেবব্রত দাস, অনুষ্টুপ মজুমদারের মতো নামী ব্যাটসম্যান রয়েছে মোহন বাগান দলে। সুদীপ চ্যাটার্জি ও একলাখ আহমেদের ডার্বি অভিষেক ঘটতে চলেছে। অভিজ্ঞতার নিরিখে কিছুটা পিছিয়ে ইস্ট বেঙ্গল। তবে মোহন বাগানকে দেখলেই জ্বলে ওঠে ইস্ট বেঙ্গল। ইতিহাস অন্তত সেই কথাই বলছে। ইস্ট বেঙ্গলের ব্যাটিংয়ের ভরসা অর্ণব নন্দী, শুভজিৎ ব্যানার্জি ও বিবেক সিং। এদিকে, শুক্রবার ইস্ট বেঙ্গল ক্লাবের ক্রিকেট আকাদেমির উদ্বোধন হল। উপস্থিত ছিলেন ইস্ট বেঙ্গলে খেলা বাংলার প্রাক্তন ক্রিকেটার গোপাল বসু, সম্বরণ ব্যানার্জি, লক্ষ্মীরতন শুক্লা, শিবশঙ্কর পালরা।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, খেলাধুলা সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে
[pullquote align="normal"]
loading...
loading...
[/pullquote]

No comments